আজকের শিরোনাম :

রাণীশংকৈল ওয়ার্ড আ. লীগের উদ্যোগে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫০ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫৩

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মহলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল বুধবার সন্ধায় ৯নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাককে সংবর্ধনা জানান।

সভায় সংর্বধিত নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, সামনে আমার বড় চ্যলেঞ্জ রাণীশংকৈল পৌরসভাকে মাদক মুক্ত করে একটি শৃংখলায় ফিরিয়ে আনতে। মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা মাদক বিক্রি করছেন তারা আত্মসমর্পণ করেন আমি আপনাদের কর্মসংস্থান দেবো। আর যারা মাদক সেবন করছেন তাদেরকে আমি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে নিয়ে আসবো।

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে যেভাবে উন্নয়ন করছে তার সাথে তাল মিলিয়ে এ পৌরসভাকে আধুনিকায়ন করা হবে। প্রতিটি ওয়ার্ডে সমান ভাবে উন্নয়ন সাধিত হবে, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলার মাঠ তৈরি করা হবে।

প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সভাপতিতে বক্তব্য রাখেন আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সংরক্ষিত কাউন্সিলর কামরুন নেসা ময়না, কাউন্সিলর মিঠুন রানা।

অনুষ্ঠানে বাপ্পী পাটোয়ারী’র সঞ্চালনায় আরো বক্তব্য আ’লীগ নেতা গোলাম সারোয়ার বিপ্লব, প্রভাষক প্রশান্ত বসাক, ওয়ার্ড সভাপতি মোকসেদ আলী প্রমুখ।

এবিএন/মো. মোবারক আলী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ