আজকের শিরোনাম :

পটিয়ায় প্রতিপক্ষের হামলায় নগর যুবলীগ নেতা আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১০:২১

চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নে ৯নং ওয়ার্ড প্রতিপক্ষের সন্রাসী হামলায় নগর যুবলীগ নেতা মো. মঈনুদ্দিন মুহাম্মদ মঈনুদ্দিন গুরুতর আহত হয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত ২৩ ফেব্রুয়ারি রাত ১১টার সময় নজু মিয়া স্কুল সংলগ্ন এলাকায়। এ ঘটনায় ধাউরডাঙ্গা এলাকায় এজলাস মাঝির বাড়ির মো. নাছির এর পুত্র বাদী হয়ে মো. ফজল করিম, মো. জাহেদ, তৌহিদুল ইসলাম, মো. সিরাজ, মো. নয়ন এর বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত মঈনুদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। মঈনুদ্দিন এর মাথায় চুরির আঘাতে গুরুতর আহত হয়েছে।

থানার দায়েকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ২৩ ফেব্রুয়ারি মঈনুদ্দিন তাদের দোকান থেকে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষরা পূর্বপরিকল্পিতভাবে মঈনুদ্দিন এর পথরোধ করে নির্জন স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এর এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। প্রতিপক্ষরা টানাহেঁচড়া করে নির্জন স্থানে নিতে না পারলে এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে এবং মাথায় চুরি মারে। এতে মঈনুদ্দিন এর মাথায় গুরুতর কাটা রক্তাক্ত জখম করে। মঈনুদ্দিন জানান, প্রতিপক্ষরা স্থানীয় বিএনপির ক্যাডার ভিত্তিক রাজনীতির সাথে জড়িত। পূর্বপরিকল্পনা করে তাকে হত্যার চেষ্টা করে। মঈনুদ্দিন এ ব্যাপারে পটিয়া পুলিশ প্রশাসন ও জাতীয় সংসদের আলহাজ শামসুল হক চৌধুরীর সুদৃষ্টি কামনা করেছে ন্যায় বিচার পাওয়ার জন্য।    

এবিএন/সেলিম চৌধুরী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ