রাণীশংকৈল পৌর মেয়রকে খেলোয়ার কল্যাণ সমিতির সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:০৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজে গতকাল মঙ্গলবার সন্ধায় খেলোয়ার কল্যাণ সমিতি আয়োজিত নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাককে সংবর্ধনা জানান।

এ সময় খেলোয়ার কল্যাণ সমিতির সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক ইয়াশিন আলীর সভাপতিত্বে সংর্বধিত নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, রাণীশংকৈল পৌরসভাকে মাদকমুক্ত করে একটি শৃঙ্খলায় ফিরিয়ে আনতে হবে।

খেলোয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলায় আপনাদের মনোযোগী হতে হবে, আর নবীননদেরও খোলায় নিয়ে আসতে হবে। ক্রীড়া  শুধু মাদক নয়, শারীরিক সুস্থতা ও বি-শৃংখলা থেকে মানুষকে শৃঙ্খলায় ফিরিয়ে নিয়ে আসে।

তিনি আরো বলেন, খেলোয়ার কল্যাণ সমিতি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট খেলায় জয়ী হয়ে রাণীশংকৈলের মুখ যেমন উজ্বল করেছে আমিও খেলাধূলার জন্য সার্বিক সহযোগিতা করবো।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজ উদ্দীন খেলোয়ার কল্যান সমিতির সম্পাদক সুকুমার মোদক, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সম্পাদক মহাদেব বসাক, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তাহের, পৌর সভাপতি সামশুল আরেফিন, প্রভাষক আশরাফ আলী, প্রশান্ত বসাক, শ্রমিক নেতা আইয়ুব আলী, খেলোয়ার সুগা মুরমূ ও হরতাল প্রমুখ।

এবিএন/মোবারক আলী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ