আজকের শিরোনাম :

রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যানের প্রতি অনাস্থা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১০:৪৬

বঙ্গবন্ধু কে অসম্মান প্রদর্শন করে কটাক্ষ করায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গতকাল মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানরা অনাস্থা প্রস্থাব এনে অভিযোগ দাখিল করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, রাণীশংকৈল উপজেলা বিএনপি’র সভাপতি উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাষ্ঠার নির্বাচিত হওয়ার পর হতে একক ভাবে সেচ্ছাচারিতার সাথে উপজেলা পরিষদ পরিচালনা করে আসছে। তিনি কাউকে তোয়াক্কা করে না। গত ২৮ আগষ্ঠ উপজেলা পরিষদ হল রুমে বঙ্গবন্ধু গোলকাপ টুর্নামেন্ট অনূর্ধ-১৭ আয়োজন উপলক্ষে উপজেলা নির্বাহি কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে আলোচনা সভা অনূষ্ঠিত হয়।

এসময় খেলা পরিচালনার জন্য উপজেলা পরিষদ হতে আর্থিক সহায়তা চাওয়া হলে উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাষ্ঠার বঙ্গবন্ধু কে অসম্মান প্রদর্শন করে কটাক্ষ ভাষায় কথাবার্তা বলতে থাকে। ফলে হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম (বিএনপি) নন্দুয়ার চেয়ারম্যান জমিরুল ইসলাম (বিএনপি) সফিকুল ইসলাম (আ’লীগ) এনামুল হক, আব্দুর রউফ (আ’লীগ) আবুল কালাম (আ’লীগ) জিতেন্দ্র নাথ বর্ম্মন (আ’লীগ) আব্দুল রহিম (আ’লীগ) স্বাক্ষরিত উপজেলা নির্বাহি কর্মকর্তা, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়, যুব ও ক্রীয়া মন্ত্রনালয়, জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর আবেদন করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মৌসুমী আফরিদা’র সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

অনাস্থা প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাষ্ঠার বলেন, চেয়ারম্যানরা আমার বিরুদ্ধে অনাস্থা আনতে পারবেন না, তারা আমার বিরুদ্ধে অভিযোগ করতেই পারে।
 
এবিএন/মোঃ মোবারক আলী/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ