ডিমলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৮ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১১

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , শহীদ বীর মুক্তিযোদ্ধা ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে নীলফামারীর ডিমলায় যথাযোগ্য মর্যাদায় প্রথম প্রহরে শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের আয়োজনে আজ রবিবার সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি শুভসূচনা করা হয়।

রাত ১২:০১ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল  ইসলাম, ইউএনও জয়শ্রী রানী রায়, ওসি সিরাজুল ইসলাম, আওয়ামী যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায় ও যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার ও যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ লেবু, স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ সকল সরকারি বেসরকারি দপ্তর ও স্কুল, কলেজ।

সূর্যোদয়ের সাথে সাথে প্রভাত ফেরি, সকাল ৮ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, সকাল ১০ টায় বাবুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লে­ থেকে দ্বাদশ শ্রেনীর গ্রুপওয়ারী শহীদ মিনার বিষয়ে চিত্রাংকন, ভাষা আন্দোলন এর উপর নান্দনিক হাতের লেখা প্রতিযোগিতা ৷  

এবিএন/বাদশা সেকেন্দার/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ