আজকের শিরোনাম :

সাদুল্লাপুরে আ.লীগ নেতার বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৮

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম মণ্ডলের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নগদ টাকা, স্বর্ণালংকার, ও বিভিন্ন জিনিসপত্রসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার দামোদরপুর ইউনিয়নের কিশামত দশলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত রফিকুল ইসলাম মণ্ডল ওই গ্রামের দুলা মিয়ার ছেলে।

ক্ষতিগ্রস্থরা জানান, ওইসময় হঠাৎ করে বাড়ির একটি রুম থেকে আগুনের সুত্রপাত হয়। মূহূর্তে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন ও সাদুল্লাপুর ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বাড়ির ৫ টি রুমের টিভি-ফ্রিজ, নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন আসবাপত্রসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়। তবে কীভাবে আগুনের সুত্রপাত ঘটছে, তা এখনো ধারণা করতে পারেনি তারা।

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এজেডএম সাজেদুল ইসলাম স্বাধীনসহ দলীয় নেতাকর্মীরা তাৎনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে সাদুল্লাপুর সিভিল ডিফেন্স এণ্ড ফায়ার সার্ভিসের সদস্য শহিদার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে, সেটি তাৎক্ষণিক জানাতে পারেনি তিনি।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব সফল বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য সহায়তা করা হবে।


এবিএন/শহিদুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ