আজকের শিরোনাম :

লালপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০১৮, ১২:৩৮

নাটোরের লালপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক সহ ১৪ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী মেহের আলী (৩৫) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

গতকাল ২৭ আগস্ট (সোমবার) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার চামটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মেহের আলী উপজেলার ভাদুর মোড়ের বাসিন্দা বলে জানিয়েছেন র‌্যাব।

র‌্যাব- ৫ সিপিসি ২ এর মেজর শিবলী মোস্তফা জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের একটি অপারেশন দল লালপুর উপজেলায় টহল দেয়। টহলের এক পর্যায়ে উপজেলার চামটিয়া গ্রামে পৌছালে সেখানে কয়েকজনকে একসাথে দলবদ্ধ হয়ে থাকতে দেখে র‌্যাবের দল সেদিকে অগ্রসর হলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে।

এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে। এতে মেহের আলী গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মেহের আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায়, মেহের আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক সহ ১৪ টি মামলা চলমান রয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ বিভিন্ন ধরনের মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ