আজকের শিরোনাম :

সাদুল্লাপুরে দাফনের ১২ দিন পর নারীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৭

গাইবান্ধার সাদল্লাপুরে দাফনের ১২ দিন পর কবর থেকে শতবর্ষী এক নারীর মরদেহ গায়েব হয়ে যায়। পরে আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সাদল্লাপুরের হাসানপাড়া গ্রামে নির্মাণাধীন দোতলা একটি বাড়ির নিচ তলায় মরদেহটি পাওয়া যায়। এমন ঘটনায় ওই গ্রামে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছেন।

স্থানীয়রা জানান, সাদুল্লাপুরের ধাপেরহাটের হাসান পাড়া গ্রামের মৃত তছুর মিয়ার স্ত্রী শতবর্ষী নছুমাই বেওয়া গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে মারা যান। মুসলিম রীতিনীতি মেনে যথানিয়মে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের ১২ দিন পর মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কে বা কারা ওই নারীর মরদেহ কবর থেকে তুলে কবরস্থান থেকে প্রায় একশ গজ দূরে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে রেখে যায়। আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পায়। এ ঘটনা জানাজানি হলে হাজার হাজার উৎসুক জনতা ওই কবর এবং মরদেহ দেখতে ভিড় করে। পরে তার স্বজনরা মরদেহটির পরিচয় নিশ্চিত করে।

এ ব্যাপারে সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তান(ওসি) মাসুদ রানা বলেন, কে বা কারা মরদেহ কবর থেকে তুলে পাশের একটি নির্মাণাধীন ভবনে রেখেছে। কেন এবং কী উদ্দেশ্য এমন কাজ করা হয়েছে তা জানার চেষ্টা চলছে। পরিবারের অভিযোগ না থাকায় মরদেহটি পুনরায় দাফনের প্রক্রিয়া চলছে। তবে এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ