কালীগঞ্জে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৯:৫৯

ঝিনাইদহ, ২৭ আগস্ট, এবিনিউজ : ঝিনাইদহের কালীগঞ্জের দাড়-বাইশা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হয়েছে।

আজ ২৭ আগস্ট (সোমবার) দুপুর ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে জহুরুল ইসলাম গ্রামের মাঠে নিজ জমিতে মাছ ধরার জন্য চারো পাতে। এতে পানির ¯্রােত যাওয়া কে কেন্দ্র করে পাশ্ববর্তী জমির মালিক একই গ্রামের রবিউল লষ্করের সাথে কথাকাটাকাটি হয়। পরে দুপুর ১২টার দিকে দাড়-বাইশা গ্রামের উভয়গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ৮ জন আহত হয়।

আহতদেরকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি আহত জহুরুল ইসলাম বলেন, মাছ ধরা নিয়ে রবিউল ইসলাম তার লোকজন নিয়ে আমাদেরকে গুলি ও কুপিয়ে আহত করে। প্রথমে তারা আমার পায়ে গুলি করে। এতে আমি মাটিতে পড়ে গেলে পরে রামদা দিয়ে কুপিয়ে আহত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, সংঘর্ষে কোন গোলাগুলির ঘটনা ঘটেনি। তবে গ্রামের আধিপত্ত বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে জহুরুল ও রবিউলের মধ্যে বিরোধ চলছিল।  তাদের ভিতরে চলা বিরোধ এ সংঘর্ষের পিছনে কাজ করতে পারে। এখনও থানায় কেউ মারামারির বিষয়ে অভিযোগ দায়ের করেনি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুলতান আহমেদ জানান, জহুরুলের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তার শরীরে কোনো গুলির চিহ্ন পাওয়া যায়নি। ডান পায়ে চৌখা জাতীয় কোনো লাঠি বা কঞ্চি দিয়ে আঘাত করা হয়েছে এমন সিমটম পাওয়া গেছে।

এবিএন/যবনিকা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ