আজকের শিরোনাম :

কয়রায় মাদ্রাসা উপাধ্যক্ষ হত্যার প্রধান আসামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৯:১১

কয়রা (খুলনা), ২৭ আগস্ট, এবিনিউজ : আলোচিত কয়রা সিদ্দিকীয়া বহুমুখী ফাজিল মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হাই শেখ হত্যার প্রধান আসামী উপাধ্যক্ষের দ্বিতীয় স্ত্রী শাহানারা সুলতানা বেবিকে অবশেষে সিআইডি পুলিশ আটক করেছে। আজ ২৭ আগস্ট সকাল ১০টায় মদিনাবাদ লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন সিআইডি পুলিশ পরিদর্শক শেখ শাহাজান। 

উল্লেখ্য গত বছরের ১৩ জুলাই সকালে গলাকাটা মৃত অবস্থায় উপাধ্যক্ষের লাশ তার বসতঘরের পাশের পুকুরে ভাসতে দেখতে পায় লোকজন। পরে পুলিশ ও নিকট আতœীয় স্বজনরা উপাধ্যক্ষের লাশ পকুর থেকে উত্তোলন করে খুমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

 পরদিন উপাধ্যক্ষের ভাই মাওলানা আব্দুস সাত্তার বাদী হয়ে উপাধ্যক্ষের দ্বিতীয় স্ত্রী শাহানার সুলতানা বেবি তার দুই পুত্র ও শফিকুল নামের একজন প্রতিবেশির নামে থানায় লিখিত এজাহার দাখিল করেন। অবশ্য কয়েকদিনের মাথায় বাদী এজাহার থেকে নিজের নাম প্রত্যাহর করে নেন।

 মামলায় পুলিশ আসামীদের জেলহাজতে প্রেরণ করলে কিছুদিন পর আসামীরা সবাই জামিনে ছাড়া পায়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুল ইসলাম অধিকতর তদন্তের জন্য মামলাটি সিআইডিতে হস্তান্তর করেন।

 দীর্ঘ এক বছরের বেশী সময় ধরে সিআইডি রহস্যময় মামলাটির তদন্ত শেষে মাদ্রাসা উপাধ্যক্ষকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করা হয়েছে এমন সত্যতা মিলেছে বলে জানান সিআইডি পুলিশের পরিদর্শক শেখ শাহাজান।

 তিনি আরো জানিয়েছেন মামলার প্রধান আসামী শাহানারা সুলতানা বেবিকে আটক করে কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে তিন দিনের রিমান্ড চাওয়া হয়েছে। মামলার অপর আসামীদের পাকড়াও অভিযান চলছে।  

 

এবিএন/শহিদুল্লাহ শাহিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ