প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায়

সোনাগাজীতে বখাটের হামলায় কলেজ ছাত্রী আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৭:১৯

সোনাগাজী (ফেনী), ২৭ আগস্ট, এবিনিউজ : সোনাগাজীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বখাটের হামলায় তাহমিনা আক্তার আইরিন নামে কলেজ ছাত্রী গুরতর আহত হয়েছে। সে সোনাগাজী এনায়েত উল্যাহ মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

ঘটনাটি সোমবার সকালে উপজেলার চরছান্দিয়া ইউপির ৯ নং ওয়ার্ডের নদী ভাঙ্গন কবলিত জিন্নাত আলি মসজিদ সংলগ্ন স্থানে ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রী কান্না জড়িত কন্ঠে জানায়, গত কয়েক মাস যাবৎ চরছান্দিয়া ইউপির দাশেরহাট সংলগ্ন নুরুল আমিনের ছেলে আকবর হোসেন ডালিম তাকে কলেজে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে।

বিষয়টি তার পরিবার ও স্থানীয়দের জানালে বখাটে ডালিম ক্ষিপ্ত হয়ে দেখে নেয়ার হুমকি দেয়।এ বিষয়ে তাহমিনা গত ৩০ জুন সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোন ব্যাবস্থা গ্রহন করেনি।

সোমবার সকালে বাড়ী থেকে প্রাইভেট পড়তে  সোনাগাজী যাওয়ার পথে ডালিম ও তার সহযোগীরা পথ রোধ করে তাকে কুপিয়ে আহত করে।

স্থানীয়রা তাহমিনার আত্মচিৎকারে  এগিয়ে গেলে বখাটে ডালিম সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।পরে আহত তাহমিনাকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত তাহমিনার বৃদ্ধ পিতা আবুল হাসেম তার মেয়ের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

অভিযুক্তদের মোবাইল ফোন বন্দ ও পালিয়ে থাকায় তাদের বক্তব্য জনা যায়নি।
ঘটনার পরে অভিযান চালিয়ে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ওই এলাকার রুহুল আমিনের ছেলে শাহাব উদ্দিন কে আটক করেছে।

সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে,আহত ছাত্রীর মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে সোনাগাজী মড়েল থানার পরিদর্শক(তদন্ত) সুজন হালদার জানিয়েছে,প্রধান অভিযুক্ত ডালিম ও সহযোগীদের গ্রেপ্তারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
 

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ