পার্বতীপুরে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৪:৫২

ফুলবাড়ী (দিনাজপুর), ২৭ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চকযামেনী কাজিপাড়া গ্রামে বাড়ি নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মাহবুর রহমান (৩৫) গুরুতর আহত।

পার্বতীপুর থানায় দায়েরকৃত ২৬ আগস্টের অভিযোগে জানা গেছে, উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের চকযামেনী কাজিপাড়া গ্রামের মৃত. মুক্তিযোদ্ধা অফিল উদ্দিনের পুত্র মাহবুর রহমান গতকাল ২৬ আগস্ট (রবিবার) সকালে তার ক্রয়কৃত সম্পত্তিতে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন।

এসময় একই গ্রামের প্রতিপক্ষ মৃত. রিয়াজ আলী খানের পুত্র শওকত আলী খান (৫০) ও তার পুত্র ইমরান খান (৩২), ইরফান খান (৩০) দলবদ্ধ হয়ে লাঠি, সোটা হাতে নিয়ে সকাল ১০টায় তারা ঘর নির্মাণে বাঁধা প্রদান করলে এক প্রকার কথা কাটা-কাটি শুরু হলে প্রতিপক্ষের হাতে থাকা লাটি সোটা দিয়ে মাহবুর রহমানকে এলো পাথাড়ি মারপিট করতে থাকে।

এসময় মাহবুর রহমান চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে ওই দিনেই পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। চিকিৎসকরা মাহবুর রহমানের মাথার গুরুতর স্থানে ৩টি সেলাই দিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

মাহবুর রহমান সামান্য সুস্থ হয়ে পার্বতীপুর থানায় গতকাল ২৬ আগস্ট (রবিবার) ৪ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর অভিযুক্তরা থানায় মামলা না করার জন্য বিভিন্নভাবে হুমকি প্রদান করছে।

এ ব্যাপারে মাহবুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, থানায় অভিযোগ করেছি। এখন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আফজাল হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ