আজকের শিরোনাম :

লালপুরে পুত্রের বিরুদ্ধে পিতাকে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১২:৪৫

লালপুর (নাটোর), ২৭ আগস্ট, এবিনিউজ : নাটোরের লালপুরে জয়নুদ্দিন (৭০) নামের এক বৃদ্ধ পিতাকে ঘুমের ভিতর জবাই করে হত্যা করেছে তার পুত্র অটোভ্যান চালক হজো (৪০) বলে অভিযোগ উঠেছে।

আজ ২৭ আগস্ট (সোমবার) সকালে লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম গ্রামের ঢুলির মোড় নামক স্থানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘাতক পুত্রকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে লালপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জয়নুদ্দিন ও পুত্র হজোর মধ্যে বেশ কিছুদিন ধরে জমিজমা ও অর্থ সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই জের ধরে আজ ২৭ আগস্ট (সোমবার) ভোরে ঘুমন্ত পিতাকে ধারালো হাসুয়া দিয়ে জবাই করে হত্যা করে ঘাতক পুত্র।

হজোর পরিহিত ট্রাউজার ও ব্যবহৃত স্যান্ডেলে রক্ত দেখে সন্দেহ হয় পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়দের। খুনের বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘাতক হজো আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে ও ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সন্দেহ ও বিভিন্ন আলামতের প্রেক্ষিতে হজো আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।

এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ