রাণীশংকৈল পৌর নির্বাচনে দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষে : আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় গতকাল ১০ ফেব্রুয়ারী সন্ধায় উভয় পক্ষে ৫ জন আহত হয়েছে। ১১ ফেব্রুয়ারী পৃথক ২টি মামলায় থানা পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে।

খোঁজ নিয়ে জানাযায়, নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান ও তার সমর্থকরা রংপুরিয়া মার্কেট এলাকায় ভোট চাইতে গেলে আ’লীগের বহিস্কৃত মেয়র প্রার্থী রফিউল ইসলামের সমর্থকরা বাঁধা দেয়। এঘটনায় নৌকা সমর্থক ফুলমিয়া কে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ মারলে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বাাঁধে। ঘটনাস্থলে সহকারি পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহি অফিসার সোহেল সুলতান নাইন কবির স্টিভ, থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল পুলিশ ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠি চাঁজ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

এঘটনায় আহত অবস্থায় নৌকা সমর্থক আবুল হোসেনের পুত্র ফুল মিয়া (৩৮) গুরুত্বর আহত হয়ে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি হয় । কর্তব্যরত চিকিসৎক অবস্থার বে-গতিক দেখে পরদিন তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর পক্ষের আ’লীগের বহিস্কৃত মেয়র প্রার্থী রফিউল ইসলামের সমর্থক ভান্ডারা গ্রামের জমির উদ্দীনের পুত্র আজাহারুল ইসলাম (৬৫) ও তার পুত্র বেলাল হোসেন (৩৫) নাজিম উদ্দীনের পুত্র মতিউর রহমান ও তার স্ত্রী মিশিরণ বেগম (৩৫) রাণীশংকৈল হাসপাতালে ভর্তি হয়। রাতে নৌকা মার্কার পক্ষ থেকে মতিউর রহমান সহ ১০ জনকে আসামি করে থানায় অভিযোগ করলে থানা পুলিশ মতিউর রহমান মতি কে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করে। একই ঘটনায় আ’লীগের বহিস্কৃত মেয়র প্রার্থী রফিউল ইসলাম বাদী হয়ে থানায় নৌকার সমর্থক ফারাজুল ইসলাম, টিটু, বাহিনী, ফারুক,আনোয়ার ও লিটন কে আসামী করে মামলা করে।

এ প্রসঙ্গে আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক বলেন, বহিস্কৃত মেয়র প্রার্থীরা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করেই চলছে, তার পরেও নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। গতকালে ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ ইকবাল বলেন, এঘটনায় পৃথক ২টি মামলা হয়েছে। আইনশৃংখলা রক্ষায় আমার পুলিশ বাহিনী সর্তক অবস্থানে রয়েছে।

এবিএন/মোঃ মোবারক আলী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ