লালমনিরহাটে লম্পটের অত্যাচারে বাড়ি ছাড়া স্কুলছাত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৮, ১৯:২৯

লালমনিরহাট, ২৬ আগস্ট, এবিনিউজ : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সাইদুল ইসলাম (২৮) নামে এক লম্পটের অত্যাচারে বাড়ি ছাড়া হয়েছে এক স্কুল ছাত্রী। স্কুল যাওয়া বন্ধের উপক্রম হয়ে পড়েছে ওই ছাত্রীর।

আজ ২৬ আগস্ট (রবিবার) বিকেলে স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে নিরাপত্তা ও বিচার চেয়ে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত লম্পট সাইদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা কামারপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, দুই সন্তানের জনক লম্পট সাইদুল ইসলাম তার প্রতিবেশী স্থানীয় ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২) স্কুল যাওয়া আসার পথে প্রায় উত্ত্যক্ত করে আসত। স্থানীয়ভাবে একাধিকবার নিষেধ করার পরেও আচরন সংশোধন করেনি লম্পট সাইদুল ইসলাম।

গত ২৩ আগস্ট স্কুল ছাত্রীকে বাড়িতে রেখে তার বাবা মা আতœীয়ের বাড়িতে বেড়াতে  যান। এ সুযোগে রাতে বেড়া ভেঙ্গে ওই স্কুল ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে ঘরে ঢুকার চেষ্টা করে। এ সময় মেয়েটির আতœচিৎকারে স্থানীয়রা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন। লম্পট সাইদুল পালিয়ে যায়। শু

ধু ওই স্কুল ছাত্রীকে নয় ইতিপূর্বে ওই গ্রামের একাধিক নারীকে শ্রীলনতাহানী করে স্থানীয় শ্যালিস বৈঠকে জরিমানায় মুক্তি পায় সাইদুল ইসলাম। এভাবে বেড়ে যায় তার নারী লোভী আচরণ। তার ভয়ে তটস্থ থাকে কামারপাড়া গ্রামের নারীরা।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে আজ ২৬ আগস্ট (রবিবার) বিকেলে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মেয়েটির নিরাপত্তার স্বার্থে তাকে দুরে এক আত্মীয় বাড়িতে রাখা হয়েছে। অভিযোগের বিষয়টি জানার পরে ক্ষিপ্ত হয়ে বাদিকে অভিযোগ তুলে নিতে হুমকি দিচ্ছে বলে মেয়েটির বাবা জানান।

ওই গ্রামের এক স্কুল শিক্ষিকা জানান, লম্পট সাইদুলের অত্যাচারে এ গ্রামের নারীরা ভিত থাকত। স্কুল ছাত্রীর উপর এ অত্যাচারের বিষয়টি আদিতমারী ইউএনওকে মৌখিক অভিযোগ দিলে তার পরামর্শে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লম্পট সাইদুলকে গ্রেফতার করতে পুলিশী চেষ্টা অব্যহত রয়েছে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ