তিতাসে হত্যা মামলার বাদীকে ফাঁসাতে অগ্নিসংযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৮, ১৪:১২ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১৪:৫২

তিতাস (কুমিল্লা), ২৬ আগস্ট, এবিনিউজ : কুমিল্লার তিতাস উপজেলায় হত্যা মামলার বাদী ও স্বাক্ষীদেরকে হয়রানি করতে পরিত্যক্ত ঘরে অগ্নিসংযোগ করেছে আসামী পক্ষ। ঘটনাটি ঘটেছে উপজেলার ভিটিকান্দি গ্রামের মৃত ফুল মিয়া সরকারের বাড়িতে।

এ ঘটনায় ফারুক মিয়া বাদী হয়ে হত্যা মামলার বাদী ও স্বাক্ষীদেরকে আসামি করে তিতাস থানায় একটি মামলা করেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, একই গ্রামের আপন চাচাতো-জেটাতো ভাই আসলাম সরকার ও শফিক সরকারদের মধ্যে ২০১৩ সালে কয়েক দফা রক্তক্ষয়ী সংঘর্ষ এবং অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। এসময় একাধিক মামলাও হয়।

ওই ঘটনার জের ধরে একই বছর ওই গ্রামের সুরুজ মিয়ার ছেলে নয়নকে দিনেদুপুরে এলোপাতারী কুপিয়ে হত্যা করে শফিকগং।

এ ঘটনায় আসলাম সরকার বাদী হয়ে একটি হত্যা মামলা করে। তারই ধারাবাহিকতায় হত্যা মামলার বাদী ও স্বাক্ষীদেরকে হয়রানি করার উদ্দেশে পরিকল্পিতভাবে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করেছে গ্রামবাসী।

এদিকে অগ্নিসংযোগ মামলার বাদী ফারুক সরকারের বড় ভাই শফিক জানান, পূর্ব শত্রুতার জের ধরে আসলাম, ফরিদগং আমাদের ঘরে আগুন লাগিয়েছে।

অপর দিকে হত্যা মামলার বাদী আসলাম সরকারের ছোট ভাই ফরিদ সরকার বলেন, আমাদেরকে হয়রানি করতে তারা নিজেরাই আগুন লাগিয়ে আমাদের নামে মিথ্যা মামলা করেছে এবং ঘটনার দিন আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমরা সবাই পরিবার নিয়ে ঢাকা ইসলামপুর থাকি। এলাকাবাসীর দাবি প্রকৃত ঘটনা উদঘাটন করে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

তিতাস থানার ওসি মঞ্জুর কাদের ভূইয়া সাংবাদিকদের বলেন, ফারুক সরকার বাদী হয়ে একটি মামলা করেছে। বর্তমানে মামলাটি তদন্তাদিন আছে।

এবিএন/কবির হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ