আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৯

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলা অডিটরিয়াম হলে অনুষ্ঠিত এ সভায় উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আফরুজা বারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও আ’লীগ কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ হোসনে আরা ডালিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও আ’লীগ কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ সফুরা বেগম রুমি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ সভাপতি এ্যাড. সুলতান আলী মন্ডল, সহ-সভাপতি শহিদুল ইসলাম আবু, যুগ্ন-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ম-ল, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফী ঝন্টু, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, উপ প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, উপ দপ্তর সম্পাদক মাসুদ রানা। এসময় আরো বক্তব্য রাখেন গাইবান্ধা সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান শাহ সরোয়ার কবির ও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমূখ।

বর্ধিত সভায় প্রধান অতিথি বলেন, আ’লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ে আ’লীগকে শক্তিশালী করার জন্য সকল ভেদাভেদ ভূলে এক সাথে কাজ করার আহবান জানান। আগামী ইউপি নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করতে হবে। তৃণমূল পর্যায়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে। এ উন্নয়নগুলো জনগনের সামনে তুলে ধরতে হবে। আগামী মার্চের মধ্যে উপজেলা আ’লীগের কমিটি করতে হবে সম্মেলনের মাধ্যমে।

তিনি বলেন গাইবান্ধার ৪ টি পৌরসভার নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীর পরাজয় হয়েছে। মতভেদ থাকার কারণে এটা হয়েছে। এজন্য নেতাকর্মীরা দায়ি। ভবিষ্যতে এ মতভেদ দুর করে দলীয় মনোনীত প্রার্থীর জয় নিশ্চিত করতে হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক রেজাউল আলম রেজা।


এবিএন/রেদওয়ানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ