পীরগঞ্জে মায়ের উপর অভিমান করে কিশোরীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৯ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩০

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মিষ্টি রানী (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ শুক্রবার সকাল ১১টায় নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ওই কিশোরী উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের সাগর চন্দ্র রায়ের কন্যা।

পীরগঞ্জ থানার এসআই স্বপন জানান, ২০২০ সালের ডিসেম্বর মাসে ঠাকুরগাঁও সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ি গ্রামের এজাবুল হকের ছেলে রনি ইসলাম (২২) নামের এক যুবকের সাথে মিষ্টি রানী প্রেমের টানে পালিয়ে যায়।

এ ঘটনায় ১০ ডিসেম্বর ২০২০ তারিখে মিষ্টি রানীর বাবা সাগর চন্দ্র রায় বাদী হয়ে পীরগঞ্জ থানায় তার মেয়েকে অপহরণ ও ধষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। পরে ২৩ ডিসেম্বর ২০২০ তারিখে মিষ্টি রানী কে উদ্ধার করে ওই যুবককে আটক করা হয়। পরদিন তাকে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়। বর্তমানে সে ঠাকুরগাঁও জেলখানায় বন্দি রয়েছে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে ওই কিশোরীর মা মুক্তি রানীর সাথে মেহমান যাওয়া নিয়ে বাক বিতন্ডা হয় মিষ্টি রানীর। পরে মনের ক্ষোভে মায়ের উপর অভিমান করে গলায় ওড়না পেচিয়ে ঘরের চালার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই কিশোরী। পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করেছে।

 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ