ডিমলায় কৃতি শিক্ষার্থীদের DUAD কর্তৃক সংবর্ধণা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৮:৩৩ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১৮:৪৭

ডিমলা (নীলফামারী), ২৫ আগস্ট, এবিনিউজ : গতকাল ২৪ আগস্ট ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন মিলনায়তনের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ডিমলা উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের সংগঠন ডিইউএডি এর উদ্যোগে ডিমলা উপজেলার ২০১৮ সালের এসএসসি এবং এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯০ জন শিক্ষার্থীকে ক্রেষ্ট ও গ্যাঞ্জি দিয়ে সংবর্ধণা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- ডিইউএডি এর সভাপতি রঞ্জন রায় রাজেস। বক্তব্য রাখেন আবু হাচান গোলাম কিবরিয়া (মানিক) সিনিয়র উপদেষ্টা ডিইউএডি ও সাবেক সেটেলমেন্ট কর্মকর্তা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. ওয়ারেজ কুরনী প্রধান (সজিব) যুগ্ম দায়রা জজ, রংপুর বিদ্যুৎ বিভাগ, ডা. রেজওয়ানুল কবির সজীব, রংপুর মেডিকেল কলেজ, রংপুর, ডাঃ মারিয়া খাতুন হ্যাপি-মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স।

সংগঠনের সম্পাদক মাসুদ রানা, লুৎফর রহমান- নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সহকারী অধ্যাপক- আবু সায়েম সেলিম-রংপুর কারমাইকেল কলেজ প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন সংগঠনের সম্পাদক মাসুদ রানা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ডিআরইউ’এর সভাপতি-বাদশা সেকেন্দার (ভুট্টু) সিনিয়র সহ-সভাপতি নিরঞ্জন দে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ছাত্রী/ছাত্রীর অভিভাবকবৃন্দ।

এ বারে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডিমলা উপজেলার ২১ জন ছাত্র ভর্তির সুযোগ পাওয়ায় ডিইউএডি কর্তৃক আনন্দ প্রকাশ করা হয়। বক্তরা মেধাঅর্জন করে এলাকার সুনাম রক্ষা এবং দেশের সেবায় নিজেদের যোগ্য করে গড়ে তুলতে কৃতি শিক্ষার্থীদের আহবান জানান। 


এবিএন/বাদশা সেকেন্দার (ভুট্টু)/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ