লেমুয়া ট্রাজেডিতে নিহত 

সোনাগাজীতে একই পরিবারে নিহত ৬জনের দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৮:২৪

সোনাগাজী (ফেনী), ২৫ আগস্ট, এবিনিউজ : লেমুয়া ট্রাজেডিতে নিহত সোনাগাজী উপজেলার নবাবপুর ইউপির রঘুনাথপুর ৯৬ চরকালিদাস গ্রামের হতদরিদ্র রিক্সা চালক জসিম উদ্দিনের পরিবারের ছয় সদসস্যের দাফন সম্পন্ন হয়েছে।

আজ ২৫ আগস্ট (শনিবার) বিকালে নবাবপুর বিসি লাহা স্কুল এন্ড কলেজ মাঠে জানাজা শেষে তাদের পারিবারীক কবরস্থানে তাদের দাফন করা হয়। দুপুরে ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ আনা হলে পুরো এলাকার মানুষের শোকের ছায়া নেমে আসে এবং নিহতদের স্বজনদের আহাজারীতে হ্নদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

জানাজায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সহসম্পাদক নবাবপুরের বাসিন্দা জহির উদ্দিন মাহমুদ লিফটন,সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল হক হিরন,পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন,ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন,নিহতদের স্বজন সহ বিপুল সংখ্যক শোকার্ত মানুষ অংশগ্রহন করে।


আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫০ হাজার টাকার অনুদান জসিম উদ্দিনের হাতে তুলে দেন সোনাগাজী নির্বাহী অফিসার সোহেল পারভেজ।

দূর্ঘটনায় পরিবারের সদস্যদের নিহতের ঘটনায় জসিম উদ্দিন পুলিশ কে দায়ী করে তাদের বিচারের দাবী জানান। তিনি বলেন,পুলিশ সিএনজিকে ধাওয়া না করলে দূর্ঘটনা ঘটতোনা।পরিবারের সকল সদস্য হারানো শোকে বিহবল জসিম কে শান্তনা দিতে তার বাড়ীতে শনিবার সকাল থেকে মানুষের ঢল নামে।

এরপূর্বে শুক্রবার সকালে ফেনী শহরে সহদেবপুরে বেড়াতে গিয়ে বিকালে সিএনজি যোগে সোনাগাজীর বাড়ীতে ফেরার পথে সদর উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লেমুয়া সংলগ্ন ভাঙ্গার তাকিয়া নামক স্থানে হাইওয়ে পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি গাড়ী সিএনজিটিকে চাপা দেয়।

ঘটনাস্থলে সোনাগাজীর নবাবপুর ইউপির রঘুনাথপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী নাছিমা আক্তার,তার ছেলে নাছির উদ্দিন,অন্তসত্বা মেয়ে সালমা আক্তার ,অপর মেয়ে সুমি আক্তার,মেয়ে জামাই শাহাদাত হোসেন ,দেবর দেলোয়ার হোসেন ও সিএনজি চালক রুহুল আমিন নিহত ও ফয়েজ নামে তিন বছরের শিশু গুরতর আহত হয়।আহত শিশু জসিম উদ্দিনের বোনের ছেলে,সে বর্তমানে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পর পরই ক্ষুব্ধ এলাকাবাসী একজোট হয়ে দূর্ঘটনার জন্য পুলিশ কে দায়ী করে তাদের ধাওয়া দিলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।খবর পেয়ে পুলিশ সুপার জাহাঙ্গির আলম সরকার বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ক্ষুব্ধ জনতাকে শান্ত করে।দূর্ঘটনার পর শ্যামলী গাড়ীর চালক পালিয়ে যায়।দমকল বাহিনী নিহত ও আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ