আজকের শিরোনাম :

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৭:১৫

কুড়িগ্রাম, ২৫ আগস্ট, এবিনিউজ : কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারীতে অভিযান চালিয়ে ২হাজার ২৬ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। 

গতকাল শুক্রবার রাতে রৌমারী সদর ইউনিয়নের নওদাপাড়া ও চান্দারচর গ্রামে পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. শাহিনুর রহমান (৩৫), মো. দছির মিয়া ওরফে দছি(৩৮) ও মোঃ ফারুক মিয়া (২৮) কে আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ২হাজার ২৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটক কৃতরা হলেন, রৌমারী উপজেলার চান্দার চর গ্রামের আজিজুর রহমানের পুত্র মোঃ শাহীনুর রহমান, নওদাপাড়া গ্রামের মো. নওয়াব আলীর পুত্র মো. দছির মিয়া ওরফে দছি ও নওদাপাড়া গ্রামের বীরবল এর পুত্র মো. ফারুক মিয়া।

পুলিশ জানায়, এই ৩ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে রৌমারী উপজেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল এবং পুলিশের ধোরাছোয়ার বাইরে ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম জানান, আটককৃতদের নামে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে। রৌমারী থানায় ইয়াবাসহ সকল প্রকার মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। 


এবিএন/অনিরুদ্ধ রেজা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ