আজকের শিরোনাম :

নিজ গ্রামে ব্যাস্ত সময় পার করছেন মনির খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৪:৫৫

ঝিনাইদহ, ২৫ আগস্ট, এবিনিউজ : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজ গ্রামে পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করলেন বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক ও জনপ্রীয় কন্ঠশিল্পী মনির খান। মনির খান বর্তমানে নিজ গ্রাম ঝিনাইদহ মহেশপুরের মদনপুরে অবস্থান করছেন।

জানা গেছে, আগামী কিছু দিন তিনি নিজ গ্রামে পরিবারের লোকদের সাথেই থাকবেন ও বেশ কয়েকটি দলীয় মতবিনিময় সভায় ও গণসংযোগে অংশগ্রহণ করবেন। ইতিমধ্যেই ঈদ পরবর্তী সময়ে তিনি কোটচাঁদপুর ও মহেশপুর বিএনপির দলীয় নেতা কর্মী সহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে মনির খানকে কাছে পেয়ে পরিবারের সদস্যসহ কোটচাদপুর মহেশপুরের বিএনপির নেতা কর্মী, তার আত্মীয় স্বজন, অসংখ্য ভক্তঅনুরাগীদের মধ্যে উৎসাহের কমতি নেই। ঈদের সময় দেশের দুরদুরান্ত থেকে মনির খানের গ্রামের বাড়িতে অসংখ্য মানুষ উপস্থিত হয়ে মনির খানের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

আজ ২৫ আগস্ট (শনিবার) মহেশপুর বিএনপির কার্যালয়ে মহেশপুর উপজেলা শাখা ও পৌর শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় মহেশপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক ও জনপ্রীয় কন্ঠশিল্পী মনির খান।

মতবিনিময় সভায় মনির খান তার বক্তব্যে বলেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও আন্দোলনের কথা বিবেচনা করে অভ্যন্তরীন সকল কোন্দল ভুলে মহেশপুর কোটচাদপুর বিএনপির এক হয়ে কাজ করার কোন বিকল্প নেই। ঐক্যের ধারা অব্যাহত রেখে এখন থেকে বিএনপির প্রতিটি নেতা-কর্মীকে আরও উদ্যোগী-উদ্যোমী হতে হবে।

তিনি বলেন, শহীদ জিয়ার আদর্শ আঁকড়ে ধরে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সাগঠনিক তৎপরতা বাড়ানোর লক্ষে সবাইকে কাজ করে যাবার দিক নির্দেশনা দেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মহেশপুর থানা বিএনপির সহ-সভাপতি আবুল কাশেম সরদার, থানা বিএনপির অন্যতম নেতা ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, আমিনুর রহমান মাস্টার, থানা যুবদল সভাপতি আমিনুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ থানা ও পৌর বিএনপি অঙ্গসংগঠনের নেতদৃবৃন্দ।

এবিএন/যবনিকা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ