দেবহাটায় লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের ফ্রি মেডিকেল ক্যাম্প

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৮, ১৯:৩৩

দেবহাটা (সাতক্ষীরা), ২৪ আগস্ট, এবিনিউজ : দেবহাটা উপজেলা সদরের দেবহাটা সরকারী বিবিএমপি ইনষ্টিটিউশন হাইস্কুলে লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের আয়োজনে এবং কেবিএ কলেজের রোভার স্কাউটস, ফিরোজা মজিদ ট্রাস্ট ও আইডিয়ালের সহযোগীতায় গতকাল ২৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত অসহায় ও দুস্থদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. শেখ, আকছেদুর রহমান, ডা. মাহফুজ আহম্মেদ, ডা. আশরাফুল কবির, ডা. জান্নাতুল ফেরদৌস, ডাঃ মিনারা খাতুর ও ডা. মিজানুর রহমান।

চিকিৎসকবৃন্দ প্রায় ৪শ’ রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। মেডিকেল ক্যাম্পে সমস্ত রোগীদের জন্য ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফিরোজা মজিদ ট্রাস্টের সভাপতি ঢাকা আহছানিয়া মিশনের উপ-পরিচালক ও হেড অফ হেলফ সেক্টর ইকবাল মাসুদ, লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের সাবেক সভাপতি এসএম মেহেদী হাসান, কেবিএ কলেজের সহকারী অধ্যাপক ও স্কাউট লিডার আবু তালেব, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, সাংবাদিক কে.এম রেজাউল করিম প্রমুখ।

দুপুর সাড়ে ১২টার দিকে এই মেডিকেল ক্যাম্প পরিদর্শনে আসেন দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী।

তিনি মেডিকেল ক্যাম্পের আয়োজন দেখে আয়োজনকারীদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, মানব সেবাই হলো সবচেয়ে বড় কাজ। আর এই ধরনের আয়োজন করে মানুষকে সেবা দেয়াটা মহৎ মানসিকতারই প্রকাশ।

তিনি মাঝে মাঝে এ ধরণের আয়োজন করার অনুরোধ জানান। পরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক কাজী আব্দুল মজিদ।

এবিএন/বাপ্পা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ