আজকের শিরোনাম :

রংপুর মহানগরীর শিবিরের সাবেক সভাপতি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৮, ১৬:১৯

চিরিরবন্দর (দিনাজপুর) ২৪ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরের চিরিরবন্দরে রংপুর মহানগরীর সাবেক শিবির সভাপতি রাজিবুর রহমান ওরফে রাকিবুর রহমান ওরফে পলাশ (২৮) কে আটক করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল ২৩আগস্ট (বৃহস্পতিবার) দিবাগত রাত আনুমানিক ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলা পুলিশ সুপার মো. আবু সায়েমের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ও ওসি মো. হারেসুল ইসলামের নেতৃত্বে পুলিশ রাকিবুর রহমান ওরফে পলাশ (২৮) কে চিরিরবন্দর উপজেলার ১১নং তেঁতুলিয়া ইউনিয়নের মাঝাপাড়া জামে মসজিদের সামনে থেকে আটক করে। ধৃত পলাশ উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের পাইকাড়পাড়ার আব্দুস সামাদের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতা ও অর্ন্তঘাতমূলক কর্মকান্ডের উদ্দেশ্যে গোপন বৈঠক চলাকালে পুলিশ তাকে আটক করে। এ সময় তার অন্যান্য সহযোগিরা পালিয়ে যায়। এ সময় পুলিশ তার নিকট থেকে ১০টি ককটেল, ১টি হাঁসুয়া, ১০টি রড, ১৬টি বাঁশের লাঠি, ৬টি ইসলামি জিহাদি বই উদ্ধার করে। 

ধৃত পলাশের বিরুদ্ধে রংপুর কোতয়ালী থানায় ১৬টি, পীরগাছা থানায় ২টি ও চিরিরবন্দর থানায় ৪টি মামলা রয়েছে। এ ঘটনায় চিরিরবন্দর থানায় আরো একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৫, তাং ২৪/০৮/২০১৮ইং। আটককৃত পলাশ জানায়, সে রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিষয়ে অনার্স ও মাষ্টার্স সম্পন্ন করে এলএলবি পড়াশোনা করছে। সে ২০১৭ সাল পর্যন্ত রংপুর মহানগরীর শিবির সভাপতির দায়িত্ব পালন করেছে। সে আরো জানায় তাকে বাড়ি থেকে আটক করা হয়েছে। 


এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ