আজকের শিরোনাম :

মদনে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২১, ১৭:১২

নেত্রকোনার মদনে এক ১০ম শ্রেনির ছাত্রীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে মারধর করায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মদন থানায় আজ বুধবার একটি মামলা দায়ের করেছেন। উপজেলার কদমশ্রী তমিজহাটী গ্রামের হুমায়ূন কবিরের বখাটে ছেলে ইয়াসিন(১৯) কে আসামি করে এ মামলাটি দায়ের করেছে। জানা যায়, পদমশ্রী এ ইউ খান একাডেমী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনির ওই ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে বখাটে ইয়াসিন প্রায় সময়েই তাকে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিতো। মেয়েটি প্রেমের প্রস্তাব প্রত্যাখান করলে  তার প্রতি ক্ষুব্ধ হয় ইয়াসিন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পাশের বাড়ির জনৈক আবু আব্বাস এর বসত বাড়ির পাশের রাস্তায় মেয়েটিকে একা পেয়ে ইয়াসিন ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে ওই স্কুল ছাত্রীকে মারধর করে। তখন আশপাশের লোকজন এগিয়ে এলে ইয়াসিন পালিয়ে যায়। এ ঘটনায় আজ বুধবার ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইয়াসিনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি মাসুদুজ্জামান জানান, কদমশ্রী গ্রামের এক ১০ম শ্রেনির ছাত্রীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে মারধর করায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ইয়াসিনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আজ বুধবার একটি মামলা দায়ের করেছেন। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ