পটিয়ার ইমাম অর্থ আত্নসাৎ ও প্রতারণা মামলায় গ্রেপ্তার ইমাম ২দিনের রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২১, ১৯:৪৮ | আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৯

অর্থ  আত্নসাৎ  ও প্রতারণা মামলায় গ্রেপ্তারকৃত পটিয়া নওজোয়ানে প্রধান নির্বাহী ইমাম হোসেনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গত ২৪ জানুয়ারি রবিবার পাঁচলাইশ থানা পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট সরওয়ার জাহান ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানাযায়, অর্থ  আত্নসাৎ ও প্রতারণা মামলায় মো: ইমাম হোসেনকে (৪৫) গত ২০ জানুয়ারি বুধবার গভীর রাতে চান্দগাঁও আবাসিক এলাকার বাসা থেকে গ্রেপ্তার করে পাচঁলাইশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ইমাম হোসেন পটিয়া নওজোয়ানে প্রধান নিবার্হী ও দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের পশ্চিম ডেঙ্গাপাড়া গ্রামের মরহুম আলী আব্বাস চৌধুরী’র পুত্র।

পরদিন আদালত শুনানী শেষে তাকে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দেন। মামলা বাদী রেলওয়ে ঠিকাদার শাহাদাত হোসেন তানিম জানান, পটিয়া উপজেলার কচুয়াই এলাকার এক কানি সাত গন্ড জমি ক্রয়ের জন্য ইমাম হোসেনের সাথে ৬৫ লাখ টাকা বায়নানামা হয়।

কিন্তু পরে জানতে পারেন এ জমি ফটিকছড়ি নানুপুর শাখার ওয়ান ব্যাংকে বন্ধক রেখে ঋণ নেন ইমাম হোসেন, এক পর্যায়ে ১২টি চেকের মাধ্যমে লাভসহ ৬৯ লাখ টাকা ফেরত দেন ইমাম। কিন্তু চেকগুলো ব্যাংকে দেওয়া হলে টাকা না থাকায় তা ডিজঅনার হয়। এ ঘটনায় তানিম বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় ইমাম হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেন।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ