আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলার আরো ২ জন গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ২০:১৪

সিরাজগঞ্জে পৌর নির্বাচনে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলায় আরো ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, সিরাজগঞ্জ পৌর এলাকার শাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার আশিকুর রহমান ইমন (২১) ও মাহবুব হাসান বাঁধন (২০)। এ নিয়ে এ হত্যাকান্ডে গ্রেপ্তার সংখ্যা হলো ৮ এ।

সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র নির্দেশনায় এ নির্মম হত্যাকারে মামলা বিশেষ গুরুত্ব সহকারে তদন্ত শুরু করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার গভীর রাতে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গতকাল রোববার বিকেলে তারা হত্যাকারে সাথে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে এবং বিজ্ঞ আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। এরআগে পুলিশ এ হত্যা মামলায় মূল হত্যাকারিসহ ৬ জনকে গ্রেফতার করেছে। এ মামলার প্রধান আসামিসহ অনান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই এ মামলার আরো আসামি গ্রেফতার করা হবে।

এবিএন/ এস,এম তফিজ উদ্দিন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ