আজকের শিরোনাম :

তিতাসে নয়ন হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকির ঘটনায় থানায় জিডি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২১, ১১:১২

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেক হোসেন সরকারের ছেলে মো. জাহাঙ্গীর আলম নয়ন(৩৮) হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকির ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে তিতাস থানায় জিডি করে ছেন মামলার বাদী ছাদেক হোসেন সরকার। যাহার জিডি নং-৬৫৭ তাং ১৭/১/২০২১।

জিডি সূত্রে জানা যায়, নয়নকে হত্যার পর মামলার বাদী মো.সাদেক হোসেন সরকার শারীরিক ও মানসিকভাবে দুর্বল হয়ে পরায় সাভাবিকভাবে চলা ফেরা করার জন্য তাহার সাথে কয়েকজন স্বজন সবসময় সহায়তা করে এবং অভিযুক্ত প্রতিবেশীদের নানাহ অপরাধমূলক কর্মকান্ডে বাধা প্রদান করলে ১৫/১/২০২১ তারিখ বেলা ১২টার সময় বাদীর বাড়ির সামনে উপস্থিত হয়ে শাহ আলম মেম্বার ও মাইনদ্দিনসহ আরো অজ্ঞাত ৪/৫ জন মিলে হুমকি প্রদান করে যে তারা সুযোগ পাইলে সাদেক হোসেন সরকারসহ তাহার সহযোগিদের মারধর করিয়া খুন করিয়া ফেলিবে অথবা অভিযুক্তরা নিজেরা যে কোন দূর্ঘটনা ঘটাইয়া হয়রানী করবে বলে হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে অভিযুক্ত শাহআলম মেম্বার বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, আমি সাদেক চেয়ারম্যানকে পিতার মতো সম্মান করি। উল্লেখ গত বছরের ৬/১০/২০২০ রাতে দাউদকান্দি উপজেলার ভুলিড়পাড়স্থ নিজ বাসায় দুস্কৃতকারীরা নয়নকে এলাপাতারী কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় জরিত ৬ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ ব্যুরো ইনভেস্টিগ্যাশন (পিবিআই)। বর্তমানে গ্রেফতার কৃতরা জেল হাজতে আছে এবং নয়নকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে বলেও মামলার বাদী জানিয়েছেন।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ