সাঘাটায় ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টারের কম্বল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২১, ১০:১৪

শীত ধনী গরিব মানে না সবার জন্য একই সমান তবে হতদরিদ্র পরিবার শীতবস্ত্র কিনতে পারে না বলেই সরকার তাদের শীত নিবারণে পর্যায়ক্রমে যে পরিমাণ শীত বস্ত্র বরাদ্দ দিয়েছে তা উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ করছে। এছাড়াও আমি ব্যক্তিগত ভাবে শীত বস্ত্র বিতরণ অব্যাহত রেখেছি। মহামারি করোনা ভাইরাস এ বালা থেকে  রক্ষার জন্য উপস্থিত জনগণকে আল্লাহ্র নিকট প্রার্থনা করার আহ্বান জানান।

গতকাল শনিবার ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টারের উদ্দেগ্যে উদয়ন স্বাবলম্বী সংস্থায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। এর পূর্বে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে কচুয়াহাট কৃষি মার্কেটের জন্য নির্ধারিত ৪র্থ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২য় তলা ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তার উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।

এ সময় গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, প্রকল্ব বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, প্রবাসী ফ্লাট এগ্রো লি. ম্যানেজিং ডিরেক্টর এস এম মশিউর রহমান, সালেক সোলার পাওয়ার লি. এমডি সালেহ্ উদ্দিন, উদয়ন স্বাবলম্বী নির্বাহী পরিচালক শাহাদাত হোসেন, আওয়ামী লীগ নেতা ফরহাদ, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আমিনুর রহমান, ছাত্রলীগ নেতা জাকিরুল করিম হিরন, মাসুদুজ্জামান মাসুদ উপস্থিত ছিলেন।

এবিএন/আসাদ খন্দকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ