আজকের শিরোনাম :

ফরিদপুরে গৃহবধুসহ দুইজনের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৮, ১৩:০২

ফরিদপুর, ২৩ আগস্ট, এবিনিউজ : ফরিদপুরের শহরের গার্ডেন সিটি আবাসিক একটি হোটেলের রুম থেকে নূর খাঁ (৫০) নামে এক ব্যক্তি ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষপানে মৃত রুপা খাতুন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, আজ ২৩ আগস্ট (বৃহস্পতিবার) সকালে ওই হোটেলের ম্যানেজারের ফোন পেয়ে হোটেলের ৫ তলার একটি কক্ষ থেকে নূর খাঁ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি বলেন নিহত নূর খাঁর বাড়ী নাটোর জেলার নলডাঙ্গা থানার হরগতি গ্রামে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

সে ফরিদপুরে কামলা দেওয়ার জন্য এসেছিলো। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

অপরদিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষ পানে মৃত এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, ফরিদপুর সদর উপজেলার ব্যাংঙ্গাপচা গ্রামের তৈয়ব আলীর স্ত্রী রুপা খাতুন নামে এক গৃহবধু গত ২০ আগস্ট বিষ পান করে।

এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করলে গতকাল ২২ আগস্ট (বুধবার) রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এদিকে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এবিএন/কে. এম. রুবেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ