আজকের শিরোনাম :

শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২১, ২৩:২২

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, শীতার্তদের কষ্ট পুরোপুরি দূর না হওয়া পর্যন্ত শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

শুক্রবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্ত, হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সাধারন সম্পাদক আশরাফুল আলম মানিক,

সেচ্ছাসেবক লীগের সদস্য হাসিবুল হাসান বাবু সরকার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এম এ জলিল রতন, পৌর সভার নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান মেরাজ, বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ শেখ মাহমুদ।
 

এবিএন/শাহ্ জামাল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ