আজকের শিরোনাম :

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২১, ১৮:১৬

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্ক জনক বলে জানা গেছে । গতকাল বৃহস্পতিবার (২১জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-বগুড়া মহাসড়কের নয় মাইল ও উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুন্ডি এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল (২১জানুয়ারি) বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বগুড়াগামী একটি মাল বাহী ট্রাক মহাসড়কের নয় মাইল নামক স্থানে পৌঁছে একটি মোটর সাইকেলকে সজো রেধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই মোটরসাইকেলের চালক রতন হোসেন (২৮) মারাযান। নিহত মোটর সাইকেল আরোহী নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল গ্রামের জেবু মিয়ার ছেলে। এ ঘটনায় ইমাম হোসেন (২৬) নামে এক পথচারী আহত হন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে একই দিন বেলা চারটার দিকে জেলার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডি এলাকায় কাভার্ডভ্যান ও পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপের চালক হিরা মিয়া (২৫) নিহত হন। নিহত পিকআপের চালক হিরা মিয়া সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গারুদাহ গ্রামের বকুল মিয়ার ছেলে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর এই তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান উক্ত স্থানে পৌঁছালে বিপরীত গামী পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত তিন জনকে স্থানীয় সরকারি হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে পিক আপের চালক হিরামিয়ার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)  শজিমেক হাসপাতালে স্থান্তান্তর করা হয়। কিন্তু সেখানে নেওয়ার এক ঘন্টাপরই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, দুঘটনার পরপর ইকাভার্ড ভ্যান ও পিকআপ জব্দ করা হয়েছে। সেই সঙ্গে কাভার্ডভ্যান চালককে গ্রেপ্তার করা হয়। তার নাম শফিউল্লাহ (২৫)। তিনি যশোর জেলার বাগারপাড়া উপজেলার নারিকেল বাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ