দিনাজপুরে ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা : নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২১, ১৪:৪০

দিনাজপুরের ফুলবাড়ীতে ঘন কুয়াশার কারণে সড়ক দুর্ঘটনায় ২ খালাতো ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে দিনাজপুরের ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ২ খালাতো ভাই হলো, প্রিতম গুপ্ত (২৫) ও শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮)। প্রিতম গুপ্ত কুড়িগ্রাম জেলায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে চাকরি করেন। দুর্ঘটনায় পৃথিবী রায় (১৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের প্রতিবেশী প্লাবন গুপ্ত জানান, বৃহস্পতিবার বিকালে শুভজিত ও পৃথিবী মোটরসাইকেল নিয়ে কুড়িগ্রাম যায়। সেখান থেকে প্রিতমকে সঙ্গে নিয়ে তারা ফুলবাড়ীতে ফেরত আসেন। রাত সাড়ে ১১টার দিকে তারা ৩ জনে মোটরসাইকেলে মধ্যপাড়া এলাকায় গিয়ে আবার ফুলবাড়ী ফেরার পথে মহেশপুরে আখবোঝাই একটি ট্রাক্টরকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ৩ জন গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভজিতকে মৃত বলে ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত অপর ২ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথিমধ্যে প্রিতম মারা যান। 

পাবর্তীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ জানান, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই আহত ও নিহতদের স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ