বরগুনায় বরফ মিলে বিস্ফোরণে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২১, ১৩:৫৬

বরগুনার পাথরঘাটায় বরফ মিলের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন।

পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শাহাদাত নগর এলাকার আলম মোল্লার মালিকানাধীন বরফ মিলে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান ওরফে সম্রাট (৪৫) পিরোজপুর জেলার পাড়েরহাটের বাদুড়া গ্রামের আবদুল জলিলের ছেলে। তিনি ওই বরফ কলের মিস্ত্রি ছিলেন।

ঘটনাস্থল থেকে সংবাদকর্মী রাকিব কাজি জানান, রাত ১২টার দিকে হঠাৎ একটি বিকট শব্দ হয়। কিছুক্ষণ পরই মানুষের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে প্রকৃত ঘটনাস্থল পৌঁছানো সম্ভব হয়নি গ্যাসের দুর্গন্ধ এবং গ্যাস ছড়িয়ে পড়ে এলাকা মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করে। ঘটনাস্থল বড় মিলে বেশ কিছু মানুষ থাকে যদি তারা থেকে থাকে তা হলে হতাহতের ঘটনা আরো বাড়তে পারে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

ততক্ষণে ফায়ার সার্ভিস স্টেশন দায়িত্বরত ফায়ারম্যান খলিলুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে অন্তত এক কিলোমিটার দূরে আমরা অবস্থান করছি ঘটনাস্থলে যাওয়া সম্ভব হচ্ছে না। তবে এখন পর্যন্ত সুনির্দিষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না গ্যাসের দুর্গন্ধ এবং ছড়িয়ে পড়ে গেছে নির্মল না হওয়া পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছান সম্ভব না।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা সুলতানা বলেন, বিষয়টি আমরা জেনেছি একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ