মাদারীপুরে ঈদ-উল-আজহা উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৮, ১২:১৮

মাদারীপুর, ২২ আগস্ট, এবিনিউজ : বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা” ত্যাগের মহিমায় চিরভাস্বর এক আনন্দোৎসব। এ দেশে ‘কোরবানির ঈদ’ নামে পরিচিত এই উৎসব শুরুর বেশ আগে থেকেই একধরনের আনন্দের পরিবেশ সৃষ্টি হয়।

ধর্মপ্রাণ মুসলমানগন বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে মাদারীপুরসহ সারা দেশে ঈদ-উল-ফিতর উদর্যাপিত হয়েছে।

মাদারীপুর শহরের কেন্দ্রীয় পৌর ঈদগা মাঠে আজ ২২ আগস্ট (বুধবার) ঈদের প্রধান জামায়তসহ দুটি জামায়াত অনুষ্ঠিত হয়। প্রধান জামায়াত সকাল সোয়া সাতটায় এতে ইমামতি করেন মাদারীপুর পুরানবাজার বড় মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা মো. বোরহান উদ্দিন এবং ২য় জামায়াত অনুষ্ঠিত হয় সকাল আট টায় এতে ইমামতি করেন মাদারীপুর পৌরসভা জামে মসজিদ এর পেশ ইমাম মাওলানা মো. রুহুল আমিন।

আধুনিক পৌর উন্নায়নের রুপকার ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সার্বিক তত্বাবধনে ও মাদারীপুর পৌরসভার আয়োজনে ঈদের নামাজে উপস্থিত থেকে সকল মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ও সকলের সুস্বাস্থ ও মঙ্গল কামনা করেন নৌ-পরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা দায়রা জজ মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, নৌমন্ত্রীর বড় ছেলে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার সাধারণ সম্পাদক আসিবুর রহমান খান, সদর মডেল থানার ওসি কামরুল হাসান প্রমুখ।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ