আজকের শিরোনাম :

করোনার মধ্যেও দেশের উন্নয়ন থেমে নেই - নৌ প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২১, ১৮:৫৩

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন,করোনার মধ্যেও আমাদের বড় বড় মেগা প্রজেটক চলতেছে। কোন কিছুতেই উন্নয়ন থেমে নেই। সবকিছু সরকারের নিয়ন্ত্রে আছে। করোনা মহামারিতে যিনি ১৬ কোটি মানুষকে সাহসী করে তুলেছেন তিনি হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাহসী নেতৃত্ব দেওয়ার কারনে প্রধানমন্ত্রী ওর্য়াল্ড হেলথ অর্গনারেজেশন তাকে অভিন্দন জানিয়েছেন। একদিকে  স্বাস্থ্য সেবা নিশ্চিত করলেন। আমাদের অর্থনীতি ধরে রাখলেন। উন্নয়ন কর্মকান্ডও ধরে রাখলেন মাননীয় প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। তিনি বঙ্গ বন্ধুর কন্যা। তিনি ৭৫ এর ১৫ আগষ্টে  বাবা মা ভাই বোন সবাইকে হারিয়েছেন।  

এরকম যদি আমাদের পরিবারে হত। তাহলে আমরা পাগল হয়ে যেতাম। উন্মাত হতাম। কিন্তু তিনার মধ্যে দেশ প্রেম আছে বলে এত কিছু হওয়ার পরও দেশ চালিয়ে যাচ্ছেন। খালিদ মাহমুদ চৌধুরী আরো বলেন, এই করোনার মধ্যে যারা মাস্ক ক্লেংকারী করল তারা পশুর চেয়েও খারাপ। যারা শাহেদ গং আমাদের জয় বাংলা থেকে সুবিধা নিয়ে ভ’ল পরীক্ষা দিয়েছে। আমরা কিন্তু সেই সব ঘটনা ধামা চাপা দেই নাই। আমরা কিন্তু সাবরিনা শাহেদকে ছাড় দেই নাই। যারাই অপরাধ করেছে। তাদেরকে আইনের আওতায় আনা হয়েছে। আজ ২০ জানুয়ারি বুধবার বিকাল ৩ টায় সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে শিপার্স কাউন্সিল অফ বাংলদেশ কর্তৃক কোভিড-১৯ ও শীত থেকে সুরক্ষার লক্ষে দরিদ্র মানুষের মাঝে মাস্ক ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে  বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌর সভার মেয়র মোঃ আব্দুস সবুর, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফারুকুজ্জমান চৌধুরী মাইকেল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী সহ আওয়ামী লীগ ও সহযোগী  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে প্রধান অতিথি নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বোচাগঞ্জ উপজেলা হল রুমে প্রামীন অবকাঠামো উন্নয়নে টিআর এর  টাকা বিতরণ করেন।

এবিএন/সাজ্জাদ/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ