আজকের শিরোনাম :

সাপাহারে রক্তদাতা সংগঠনের সার্বিক তত্ত্বাবধায়নে শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২১, ১৮:২৯

নওগাঁর সাপাহারে এতিম, থ্যালাসামিয়া এবং বিশেষ চাহিদা সম্পূন্ন শিশু ও বয়স্কদের মাঝে শীতবস্ত্র হিসেবে (কম্বল) বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে সাপাহার রক্তদাতা সংগঠনের সার্বিক তত্ত্বাবধায়নে ও ১৯৯৮-২০০০ এসএসসি ব্যাচ ফেসবুক বন্ধুদল গ্রুপ (ধামোস) এর উদ্যোগে আজ বুধবার বেলা ১১ টায় ৩০০ পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন সাপাহার রক্তদাতা সংগঠনের সভাপতি নাসরিন জাহান নীতু।

এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন, সাপাহার রক্তদাতা সংগঠনের উপদেষ্টা ডা. মোজাফ্ফর রহমান, সংগঠনের উপদেষ্টা ও উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টার, ধামোস এ্যাডমিন ফারুকুজ্জামান প্রমূখ।

এ সময় ধামোস গ্রুপের সদস্য আব্দুল কাদির রনো, হামিদুর রহমান শাওন, শেখ মাহাতাব আলী রাজু, রাশেদুল হক রাশেদ, সাপাহার রক্তদাতা সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য রাজিব হোসেন, অবু সাঈদ চৌধুরী (অনিক চৌধুরী), মুনিরুজ্জামান সমাপান, সাধারণ সম্পাদক বনী ইসরাইল সহ সংগঠনের সকল সদস্য ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

সংগঠনের সহ-সভাপতি সোহেল রানা'র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সেচ্ছায় ৩০ বার রক্তদান করায় সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক টুটুল কে বিশেষ সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।
 

এবিএন/নয়ন বাবু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ