আজকের শিরোনাম :

পটিয়ায় প্রতারণা মামলায় শহিদুল ইসলাম জেলহাজতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২১, ১৮:২৫

চট্টগ্রামের পটিয়া জায়গা জমি নিয়ে বিভিন্ন জালজলিয়াতি করে প্রতারণার মাধ্যমে ২০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় অবশেষে ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম'কে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। আজ ২০ জানুয়ারী বুধবার দুপুরে পটিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত শহিদুল ইসলাম, আরমান সিকদার সহ ৪ জন্য আদালতে আত্মসমর্পণ করলে আদালত ১ নং আসামি শহিদুল ইসলামের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ  দেন।।

মামলা নং ৩১১/২০ ইং সুএে জানাযায়, দীর্ঘদিন যাবত পটিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ড বাহুলী এলাকার মোঃ ইউসুফ বাদশার ছেলে শহীদুল ইসলাম তার প্রতিপক্ষ খোরশেদ আলম গং কে কিছু জায়গা নিয়ে বিভিন্নভাবে প্রতারণা করে আসছিল। এসংক্রান্ত বিষয়ে রাশেদ জিলানী গং চট্টগ্রাম ডিআইজি বরাবরে প্রতিকার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করে।অভিযোগটি পিবিআই তদন্ত করে বিভিন্ন জালজালিয়াতি ও ৫ লক্ষ টাকার চাঁদা দাবি সত্যিতা পেয়ে শহিদুল ইসলাম গং এর বিরুদ্ধে  পটিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে।

পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর প্রেক্ষিতে বিবাধীগণ আজ ২০ জানুয়ারি বুধবার দুপুরে আদালতে আত্মসমর্পণ করে জামিনে আবেদন করলে আদালত শহিদুল ইসলামের বিরুদ্ধে  গুরুত্বর অপরাধ প্রাথমিক সত্যিতা পাওয়ায় জামিন আবেদন নাম ঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন এবং অপর ৩ আসামির জামিন মঞ্জুর করেন। এছাড়াও উক্ত শহিদ এর বিরুদ্ধে  জালজালিয়াতসহ একাধিক অপরাধ কর্মকান্ডর সাথে জড়িত রয়েছে পটিয়া থানার ওসি রেজাউল করিম জানান।   

এবিএন/সেলিম চৌধুরীজসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ