প্রধানমন্ত্রীর দেয়া হুইল চেয়ার পেয়ে উচ্ছসিত রোজিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৮, ২৩:২২

কিশোরগঞ্জ, ২১ আগস্ট, এবিনিউজ : প্রধানমন্ত্রীর দেয়া হুইল চেয়ার পেলেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার  পুর্বধুলজুরী গ্রামের শারীরিক প্রতিবন্ধী কিশোরী রোজিনা আক্তার।

আজ ২১ আগস্ট (মঙ্গলবার) বিকেলে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ রোজিনার বাড়িতে গিয়ে একটি আধুনিক হুইল চেয়ার তুলে দেন। প্রধানমন্ত্রীর দেয়া হুইল চেয়ার পেয়ে রোজিনার পরিবার খুশি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক দুলাল চন্দ্র সূত্রধর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল্লাহ আল আল মাসুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা সমাজসেবা বিভাগের উপপরিচালক মো. কামরুজ্জামান খানসহ সরকারি কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলার হোসেনপুরের ভাঙ্গারি ফেরিওয়ালা বাবা খোকন মিয়ার পক্ষে হুইল চেয়ার কিনে দিতে না পারায় কষ্ঠে শারীরিক প্রতিবন্ধী রোজিনাকে চলাফেরা করতে হতো। বিষয়টি গণমাধ্যমে এলে রোজিনার জন্যে হুইল চেয়ারের ব্যবস্থা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর নির্দেশনা পেয়ে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা প্রতিবন্ধী রোজিনার বাড়িতে গিয়ে একটি আধুনিক হুইল চেয়ার দেন।

হুইল চেয়ার পেয়ে রোজিনা ও তার পরিবার খুব খুশী। এ ঘটনায় রোজিনার পরিবারসহ এলাকাবাসী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ