আজকের শিরোনাম :

আনুলিয়ার বাগালীতে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২১, ২০:১৯

আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে ইউনিয়নের বাগালী বাজার প্রাঙ্গনে এ জনসভার আয়োজন করা হয়।

আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের ২নং ওয়ার্ড শাখার আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আধুনিক ইউনিয়ন গড়ার কারিগর, তারুণ্যের অহঙ্কার, মাদক সন্ত্রাসের বিরুদ্ধে স্বোচ্ছার কণ্ঠস্বর উপজেলা আ’লীগের সহ-সভাপতি, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও আনুলিয়া ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান আলমগীর আলম লিটন। প্রবীন আ’লীগ নেতা তেজেন্দ্র নাথ বাছাড়ের সভাপতিত্বে জন সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আলমীর হোসেন বাবু, আ’লীগ নেতা গৌরপদ হালদার, ইউপি সদস্য  প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ আঃগফুর ও গীতা পাঠ করেন, শিক্ষক হরেন্দ্র নাথ বাছাড়। প্রধান অতিথি চেয়ারম্যান লিটন বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বিগদ ১০ বছরে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, ফুটবল মাঠ, বড় সড়কসহ সকল অভ্যান্তরিন সড়কের উন্নয়নের কাজ করেছি। ইউনিয়ন পরিষদের অর্থায়নে ৪৫ লক্ষ টাকা ব্যয়ে এই এলাকার ওয়াপদার রাস্তা করেছি। বর্তমানে এক কোটি টাকা ব্যয়ে স্কুল ভবন নির্মান চলছে। বাগালী-কাপসন্ডা রাস্তা করেছি।

পারিবারিক অর্থ ব্যয়ে ইউনিয়নের কলেজ, স্কুল, মাদরাসা, এতিমখানা, মসজিদ প্রতিষ্ঠা করা হয়েছে। এমন কোন কিছু নেই যেখানে উন্নয়নের ছোয়া লাগেনি। কাজ করেছি দায়িত্ব বোধ থেকে। কারো একটি টাকাও আমি নেই নি। বরং স্বেচ্ছায় ও জনগণের কল্যাণের ভেবে কাজ করে এসেছি। এতকিছুর পরও কিছু অপরাধী, স্বার্থান্বেষী, পরের সম্পদ ভোগি ব্যক্তিদের মধ্যে এলাকায় অজগর মোল্যা নামে পরিচিত একজন, কাটো মোক্তার, মাদক ব্যবসায়ী কবির পশ্চাতে থাকা রুহুল কুদ্দুছের সহযোগিতা নিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করে আসছে।

খাস জমি দখলকারী, মানুষের মধ্যে দ্বন্দ্ব ফাসাদ সৃষ্টিকারীরা এলাকায় তাদের কদর্য কর্মকান্ডের পসরা ফেলাতে সুযোগ না পেয়ে বাইরে বাইরে থেকে মিথ্যাচার, কুৎসা রটনা ও নানা অভিযোগ করে বেড়াচ্ছে।এলাকাবাসী তাদের প্রত্যাখান করেছে। তিনি ঐসব অপরাধী, ষড়যন্ত্রকারী ও মানুষকে শান্তিতে থাকতে ব্যাঘাত সৃষ্টিকারীদের উদ্দেশ্যে বলেন, সাবধান হয়ে যান। এদেশে আ’লীগ সব সময় থাকবে। আ’লীগের কোন নেতার কাছে আপনারা প্রশ্রয় পাবেন না। সভ্যতা, সততা, সকলের কল্যাণের পথে আসুন, অন্যথায় জনধীকৃত হয়েই থাকতে হবে। আমরা সুধী, আলেম, শিক্ষক-প্রফেসর, খেটে খাওয়া ভালো মনের মানুষকে সাথে নিয়ে কাজ করে থাকি।

আমরা সব সময়ই বুক ফুলিয়ে চলতে ভালবাসি। অন্যায় অপকর্ম নিয়ে সমাজে, সুধী মহলে, রাজনৈতিক অঙ্গনে ও আ’লীগ সরকারের কাছে ঠাঁই নাই। আগামী নির্বাচনে উপকার পাওয়া, অন্যায় ও বঞ্চিত হওয়ার হাত থেকে রেহাই পাওয়া মানুষ ঠিকই আমাদের পাশে থাকবে।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ