দুর্গাপুরে ২১আগস্ট উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহ্ফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৮, ১৭:১৮

দুর্গাপুর (নেত্রকোনা), ২১ আগস্ট, এবিনিউজ : নেত্রকোনার দুর্গাপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ সংগঠনের উদ্দ্যেগে আলোচনা ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট মজিবুর রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, আওয়ামীলীগনেত্রী রাখী দ্রং, মোবারক হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা হয়েছিল। সেই বর্বরোচিত হামলায় তিনি প্রাণে বেঁচে গেলেও আইভী রহমানসহ দলের ২৪ জন নেতাকর্মী নিহত এবং অসংখ্য নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।

সেই সাথে আগামী জাতীয় নির্বাচনে সেই কুচক্রী মহল যাতে ক্ষমতায় না আসতে পারে, সেদিক লক্ষ্য রেখে নৌকা মার্কার বিজয় আনতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানানো হয়।  পরে সকলের উপস্থিতিতে হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়।


এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ