ডিমলায় শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৮, ১৪:০৯

ডিমলা (নীলফামারী), ২১ আগস্ট, এবিনিউজ : ২১ আগস্ট উপলক্ষে মানব সেবা সামাজিক সংগঠনের উদ্যোগে ডিমলা উপজেলা অডিটরিয়ামে ডা. নিরঞ্জন কুমার রায় এর সভাপতিত্বে স্বপ্ন পূরণ নামে ২৪০ জন শিশুদের মাঝে নাম মাত্র ১০ টাকা মূল্যের ঈদ ও পূজা উপলক্ষে অসহায়, দরিদ্র, এতিম, দুস্থ শিশুদের নতুন পোষাক দেওয়া হয়।

৮৫ জন মেয়ে শিশুকে কাপড় সেলাই খরচ বাবদ ১০০ টাকা করে প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ডিমলা, মোছা. নাজমুন নাহার, উপজেলা নির্বাহী কর্মকর্তা-ডিমলা, রংপুর বিভাগের সিনিয়র যুগ্ম জজ ওয়ারেজ কুলনী প্রধান (সজীব), মো. মফিজ উদ্দিন শেখ, অফিসার ইনচার্জ, ডিমলা থানা, মো. মহিকুল ইসলাম, প্রধান শিক্ষক, দিলরুবা মহিকুল শিক্ষ্ ানিকেতন, ডিমলার সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এছাড়াও স্থানীয় গন্যমান্য সুধীজন ও গণমাধ্যম কমী, মানবসেবা সামাজিক সংগঠনের নেতা মাসুদ পারভেজ রুবেল, সারোয়ার জাহান সোহাগ, নয়ন, কাজল, শান্ত, রাসেল, রনিসহ অন্যান্যারা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি ডিমলায় এ ধরনের একটি মহৎ উদ্যোগ নেওয়ায় তিনি সংগঠনের নেতৃকর্মীকে ধন্যবাদ জানান। তিনি জননেত্রী শেখ হাসিনার মানবসেবা কার্যক্রমের বিভিন্ন দিক আলোচনা করেন এবং তিনি দরিদ্র মানুষকে সহায়তা করার প্রতিশ্রুতি দেন।

এবিএন/বাদশা সেকেন্দার/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ