গোলাম কিবরিয়া ৩য় বারেরমত মেয়র নির্বাচিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২১, ২০:৪৮

ময়মনসিংহের ফুলবাড়ীয়া  পৌরসভা নির্বাচনে ৫ হাজার ৬৩৬ ভোট পেয়ে  তৃতীয় বারের মত বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র ( আ'লী বিদ্রোহী) প্রার্থী মোঃ গোলাম মোস্তফা  পেয়েছেন ৪৪২৮ ভোট , ধানের শীষ প্রতীক নিয়ে মোঃ চান মামুদ পেয়েছেন  ৪০৬৩ ভোট।

আজ শনিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলা পরিষদ হল রুমে অনানুষ্ঠানিক ভাবে  নির্বাচনের ফলাফল ঘোষণা করেন  অতিরিক্ত  জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো.সফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিঅবাচন অফিসার ইঞ্জিনিয়ার মোস্তাফা কামালসহ অন্যান্য কর্মকর্তাগণ। জানা গেছে, প্রথম বারের মতো ইভিএম পদ্ধতিতে ফুলবাড়ীয়া পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ব্যাপক ভোটারদের উপস্থিতিতে আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।

উল্লেখ্য, ফুলবাড়ীয়া পৌরসভা নির্বাচনে মোট ভোটার ছিল ২৩ হাজার ৭শ ৫১ জন। তার মধ্যে পুরুষ ভোটার ছিল ১১ হাজার ৮শ ৪ জন, মহিলা ভোটার ছিল ১১ হাজার ৯শ ৪৭জন। মহিলা ভোটার বেশি ছিল ১শ ৪৩ জন। ৯ ওয়ার্ডের ১০টি ভোট কেন্দ্রে ভোটচলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ