আজকের শিরোনাম :

পটিয়ায় নির্বাচনে কাউন্সিলর পদে সাংবাদিক কাদের এর মনোনয়ন দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২১, ২০:৪৩

গত ১৪ই ফেব্রয়ারী আসন্ন পটিয়া পৌরসভা নিবার্চনে ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করলেন পৌরসভা যুবলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাংবাদিক মো: গোলাম কাদের। আজ শনিবার বিকেলে উপজেলা নিবার্চন কমিশনার আরাফাত আল হোসাইনী’র নিকট দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সমাজসেবক সোলাইমান চৌধুরী, আবদুর ছত্তার, আবদুল মান্নান, সাবেক ছাত্রনেতা আবু তৈয়ব।

এ সময় কাউন্সিলর প্রার্থী সাংবাদিক গোলাম কাদের বলেন, পটিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডে জনগনের আশা আঙ্খকা প্রতিফলনের জন্য ও উন্নয়নের ধারাকে বেগবান করতে এবং সার্বিক পরিবর্তনের লক্ষ্যেই কাউন্সিলর পদে নিবার্চনে অংশ নিয়েছি। ওয়ার্ডবাসি’র সহযোগিতা ও দোয়া বিজয়ী হলেন সন্ত্রাস ও মাদক মুক্ত এবং আধুনিক মডেল ওয়ার্ডে রূপান্তর করা হবে ইনশাল¬াহ।

উলে¬øখ্য, পৌরসভা নিবার্চনে এই পর্য়ন্ত মেয়র পদে-৬ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে-১১ জন্য ও সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। তৎমধ্যে মনোনয়ন ফরম দাখিল করেছেন, সংরক্ষিত মহিলা আসন- ১ থেকে বুলবুল আকতার ও ফাতেমা বেগম। সংরক্ষিত মহিলা আসন-২ থেকে ইয়াছমিন আকতার চৌধুরী, জোস্না আরা বেগম ও জেসমিন আকতার তুলি।

সাধারন কাউন্সিলর ১নং ওয়ার্ডে আবদুল খালেক, রেহেনা আকতার মুন। ২নং ওয়ার্ড রূপক কুমার সেন, সনজিত কুমার দে, শাহদাত হোসেন। ৩নং ওয়ার্ড সাংবাদিক গোলাম কাদের, ওজি গিয়াস উদ্দিন আজাদ, মো: আলমগীর, আবেদুজ্জমান। ৪নং ওয়ার্ড গোফরান রানা, শফিকুল ইসলাম। ৬নং ওয়ার্ড রবেল দাশ। ৭নং ওয়ার্ড কামরল ইসলাম। ৮নং ওয়ার্ড আবদুল মন্নান, সরোয়ার কামাল মোসলেম উদ্দিন রাজীব। ৯নং ওয়ার্ড শেখ সাইফুল ইসলাম।  

এবিএন/সেলিম চৌধূরী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ