আজকের শিরোনাম :

বাউফলে ট্রলির ধাক্কায় কলেজ শিক্ষক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২১, ১৮:৫৬ | আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ১৯:০৮

পটুয়াখালীর বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সংলগ্ন আজ শনিবার সকাল ৯টায় ট্রলির ধাক্কায় কনকদিয়া স্যার সলমিুল্লাহ স্কুল অ্যান্ড কলেজের ইংরজেী বিভাগের প্রভাষক মোঃ সৈয়দ সরোয়ার হোসেন (৩৩) সড়ক র্দুঘটনায় নিহত হয়েছেন। নিহতের বাড়ি বাউফল সদর ইউনিয়নের জৈাতা গ্রামে। তার পিতার নাম আব্দুল গনি শিকদার।

প্রতক্ষ্যদশীরা  জানায় , প্রভাষক সরোয়ার হোসেন সকালে ওই সড়কের পশ্চিম দিক থেকে মোটর সাইকলে যোগে পূর্ব দিকে যাচ্ছে ছিলেন। মটর সাইকেলটি বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রলি মটর সাইকেলটি ধাক্কা দিলে তিনি ছিটকে পরে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ব্যার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কত্যবরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তার অকাল মৃত্যুতে এলাকায় ও চাকুরিরত প্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে এসেছে । আজ দুপুর দুইটায় বাউফল সরকারি কলেজ মাঠে , বিকাল তিনটায় কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিকাল চার টায় মহরুমের নিজ এলাকা যেীতা গ্রামে জানাজা নামাজ বাদে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে । প্রথম জানাজায় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ, এমপি অংশ গ্রহন করেন ।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ