আজকের শিরোনাম :

দেবীগঞ্জে পুলিশ হেফাজতে একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ২১:০৪

পঞ্চগড়, ২০ আগস্ট, এবিনিউজ : পঞ্চগড়ের দেবীগঞ্জ থানা পুলিশ হেফাজতখানায় হাসানুর রহমান মিলন (২২) নামের একজনের মৃত্যু হয়েছে।

আজ ২০ আগস্ট (সোমবার) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ থানায় এ ঘটনাটি ঘটে।

পুলিশের দাবি সে হাজত খানার বাথরুমে কম্বল দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবি পুলিশ তাকে নির্যাতন করে মেরে ফেলেছে।

পুলিশ জানায়, গতকাল ১৯ আগস্ট (রবিবার) রাতে দেবীগঞ্জ উপজেলার থানা পাড়া গ্রামের হবিবর রহমানের ছেলে মিলনকে মাদকসহ তার বাড়ি থেকে আটক করে থানা নিয়ে আসা হয়। মিলন মাদক মামলার আসামি তার বিরুদ্ধে রাতে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ আরোও জানায়, আজ ২০ আগস্ট (সোমবার) সকাল ৮টা পর্যন্ত হাজতখানায় জীবিত অবস্থায় ছিলো। এর পর তার বাবা-মা আসলে বাথরুমে ফাঁস লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়। সোমবার দুপুরে থানার পুলিশ হেফাজতখানার বাথরুম থেকে দেবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট্র সৈয়দ মাহমুদ হাসান এর উপস্থিতিতে পুলিশ মিলনের ঝুলন্ত লাশ নামায়। ত

ার লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে পরিবারের অভিযোগ, পুলিশ তাকে নির্যাতন করে মেরে ফেলেছে।

এদিকে স্থানীয় জনতা মিলনের মৃত্যতে থানার সামনে বিক্ষোভ করেন এবং প্রায় ৩ ঘন্টা দেবীগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।

নিহত মিলনের বাবা ও মা জানায়, পুলিশ আমার ছেলে নির্যাতন করে মেরে ফেলেছে। আমরা বিচার চাই।

দেবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট্র সৈয়দ মাহমুদ হাসান জানান, প্রাথমিক সুরত হাল সম্পন্ন করা হয়েছে।

তিনি আরো জানান, থানা হাজতের বাথরুমে কম্বল পেঁচিয়ে আতœহত্যার সুরত হাল করেছি। লাশ ময়না তদন্ত করার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, মিলন মাদক মামলার এক জন আসামি। তাকে আমরা মাদকসহ তার বাড়ি থেকে আটক করি। সে থানা হাজতখানায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ