আজকের শিরোনাম :

নন্দীগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ২০:২৫

নন্দীগ্রাম (বগুড়া), ২০ আগস্ট, এবিনিউজ : বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল আলম মোহনের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে নন্দীগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০ আগস্ট (সোমবার) বিকেল ৫টায় নন্দীগ্রাম উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে একটি বিশাল বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপর দলীয় কার্যালয়ের সামনে উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্তের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এমআর জামান রাসেল, সুমন চন্দ্র সরকার বুদু।

আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন সুমন, যুবলীগ নেতা মোফাজ্জল বারী, দলীপ কুমার, আব্দুর রউফ, আসকান আলী, রবিন চন্দ্র মহন্ত, গোলাম মোস্তফা, ছাত্রলীগ নেতা শুভ আহম্মেদ, এমদাদুল হক শিপু, রাজু আহম্মেদ, রাকিব, রাসেল ও রকেট প্রমুখ।

বক্তারা বগুড়া মোটর মালিক গ্রুপের নির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল আলম মোহনের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং মানহানিকর বক্তব্যসহ তলবি সভায় কমিটি গঠন করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

এবিএন/অদ্বৈত কুমার আকাশ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ