আজকের শিরোনাম :

সুনামগঞ্জে নৌকা ডুবিতে মা ও ছেলে নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ২০:১৮

সুনামগঞ্জ, ২০ আগস্ট, এবিনিউজ : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পাকনার হাওরে নৌকা ডুবিতে মা ও ছেলে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নৌকা ডুবিতে উদ্ধারকৃত ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

আজ ১৯ আগস্ট (সোমবার) বিকেল ৫টায় ইঞ্জিন চালিত নৌকায় করে ৩৫ জন যাত্রী নিয়ে জামালগঞ্জ উপজেলা সদর থেকে ফেনারবাক ইউনিয়নের ফেনারবাক গ্রামে যাওয়ার পথে পাকনার হাওরে ঝড়ের কবলে পড়ে নৗকাটি ডুবে মা ও ছেলে নিখোঁজ হন। এ সময় আরো ১৫ জন যাত্রী আহত হন।

নিখোঁজ মা বিউটি আক্তার (৩০)। তিনি ফেনারবাক গ্রামের আমির হামজার স্ত্রী ও তার ছেলে শিপন মিয়া (৮)। নৌকা ডুবির খবর শুনে আশাপাশ গ্রামের লোকজন পাকনার হাওরে গিয়ে অন্যান্য যাত্রীদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন ফেনারবাক গ্রামের মো. আব্দুল আউয়াল চৌধুরী (৬৫), ফয়জুন নুর চৌধুরী (৫০), হেনা বেগম (৪০), এমদাদুল হক (২৪), জুলফা আক্তার (৫), রইছ মিয়া (৩৭), সামছুল হক (৫৫), অন্তর মিয়া (১৫), কমল আলী (৭৫), মর্জিয়া বেগম (৯), ডরিন বেগম (১৬), হ্যাপী আক্তার (৬), পলি আক্তার (২৩), স্বর্ণা আক্তার (২৮), আবুল হোসেন (৪০), মাহিন মিয়া (৯), শফিক মিয়া (২৫), প্রিয়া বেগম (২০), জাকরিয়া (১৩) ও সাহেরা বেগম (৪০)।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচাজ মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ