আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২১, ১৬:১৫

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার গুড়পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ ও প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম নামে দুই সহদর।

বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন। রফিকুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার গুড়পাড়া গ্রামের বাসিন্দা মৃত জবেদ আলী আমার পিতা। বিবাহিত জীবনে দুই স্ত্রী তার। এর মধ্যে প্রথম পক্ষের দুই ছেলে শওকত আলী অংকুর ও শফিকুল ইসলাম। ৫ কন্যা সায়রা, আছিরন, লতিফা, বুদু ও তহমিনা। দ্বিতীয় পক্ষের দুই ছেলে আমি রফিকুল ইসলাম ও আমার ভাই রবিউল ইসলাম।

আমাদের নিয়ে সুখেই চলছিল তার দিন। হঠাৎ করে ২০০৮ সালের দিকে মারা যান তিনি। এসময় আমার পিতা রেখে যান ১৫ বিঘার অধিক সম্পত্তি। ওই সময় থেকেই দুই মায়ের ছেলে মেয়েদের মধ্যে বিরোধ শুরু হয় ওই সম্পত্তি নিয়ে। যা নিয়ে উভয় পক্ষ থেকে ইতোমধ্যে থানা এবং আদালতে একাধিক মামলা দায়ের হয়েছে। এর মধ্যে অনেক মামলা চলমান রয়েছে।

ঘটনাটি নিয়ে স্থানীয় জন প্রতিনিধিরাও সামাজিক ভাবে মিমাংশার চেষ্ঠা করে ব্যর্থ হয়েছেন।এর মধ্যে প্রথম পক্ষের দুই ভাই শওকত আলী ও শফিকুল দ্বিতীয় পক্ষের আমরা দুই ভাই রফিকুল ও রবিউলকে আমাদের প্রাপ্ত সম্পত্তি বুঝিয়ে না দিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও মামলা-হামলা করেই চলেছেন।

এছাড়াও একটি স্থানীয় সাপ্তাহিক পত্রিকায় মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে আমাদের দুই ভাইকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছেন। বিষয়টি নিয়ে আমরা দুই ভাই কোন উপায় না পেয়ে সংবাদ পত্রের মাধ্যমে ন্যায় বিচারের দাবি জানাচ্ছি। সাথে সাথে সঠিক তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে সংশ্লিষ্ঠ কর্তা ব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করছি।

এবিএন/সুব্রত সরকার/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ