আজকের শিরোনাম :

চকরিয়ায় প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ১৯:৩৪

চকরিয়া (কক্সবাজার), ২০ আগস্ট, এবিনিউজ : চকরিয়ায় প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে পৃথক মতবিনিময় সভা করেছেন জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা। স্থানীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধিদের সাথে পৃথক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

আজ ২০ আগস্ট (সোমবার) দুপুর ১২টায় চকরিয়া পৌরশহরের একটি অভিজাত হোটেলের হল রুমে চকরিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি এম.জাহেদ চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় হয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সমিতির উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সাথে।

একইদিন, আজ ২০ আগস্ট (সোমবার) বেলা ২টার দিকে চকরিয়া থানা প্রশাসনের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অপর এক মতবিনিময় করেন পুলিশ প্রশাসনের পক্ষে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত।

এর আগে, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো.ইলিয়াছ  ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান নতুন কমিটির সাথে মতবিনিময় করেন।

চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত পৃথক মতবিনিময়সভায় জনপ্রতিনিধি ও কর্মকর্তারা প্রকৃত সাংবাদিকদের নিয়ে গঠিত চকরিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, এই কমিটির নেতৃবৃন্দরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে চকরিয়া-পেকুয়া উন্নয়ন কর্মকান্ড তরান্বিতে সহায়তা করতে পারেন। সাথে একজোট হওয়া পরিচ্ছন্ন সাংবাদিকরা তৎপর থাকলে অপসাংবাদিকতা রোধ কল্পে আমাদের সর্বোচ্চ সহায়তা থাকবে।

এসময় আরো বক্তব্য রাখেন চকরিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক এমআর মাহমুদ, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সাধারণ সম্পাদক হামিদ হোসেন, চকরিয়া প্রেসক্লাবের কার্যকরী সভাপতি ছোটন কান্তি নাথ, সিনিয়ন সহ-সভাপতি এসএম হানিফ, নির্বাহী সদস্য এএম ওমর আলী, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর ছৈয়দ আলম।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি রফিক আহমদ, জহিরুল ইসলাম, এমএইচ আরমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক মুকুল কান্তি দাশ, মো.মনজুর আলম, অর্থ-সম্পাদক এম জিয়াবুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ মনছুর আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য এ কে এম ইকবার ফারুক, মুহাম্মদ জিয়াউদ্দিন ফারুক প্রমুখ।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ